আর পারছেন না নববধু, বিয়ের ৮ দিনে ৯৯৯ নম্বরে ফোনে হাসপাতালে নিল পুলিশ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের মাত্র আট’ দিনেই যৌ’তুকের জন্য নি’’’র্যা’’’ত’’’নের স্বীকার হয়ে হা’’’সপাতালে ভর্তি রয়েছেন এক নববধূ। বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটে উপজে’লা আঠারবাড়ী ইউনিয়নের তেলুয়ারী গ্রামে।

হাসপাতালে চি’’’কিৎসাধীন নি’’’র্যা’’’তিতা নববধূ জানান, উপজে’লা আঠারবাড়ী ইউনিয়নের তেলুয়ারী গ্রামের আলী আকবরের পুত্র শফিকুল ইসলামের স’ঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ১৭ আগস্ট ৩ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। বিয়ের ৪ দিন পর গৃহবধূ স্বামীর বাড়ি থেকে সরিষা ইউনিয়নের এনায়েতনগরে তার বাবার বাড়ি বেড়াতে আসেন।

তিনি জানান, বুধবার দুপুরে বোনকে স’ঙ্গে নিয়ে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি গেলে স্বামীর বড়বোন তহুরা, কুলসুম ও চাচাতো ভাই শহিদ মিয়া ঘরে উঠতে বাধা দেন।

তারা জানান ৫ লাখ টাকা নিয়ে এসে বাড়িতে উঠতে হবে। বি’ষয়টি নিয়ে কথাকা’টাকাটি হলে গৃহবধূকে পি’’’টিয়ে গু’’’’রু’’’তর আ’’’’হত করে বাড়ির সামনে ফেলে রাখে। পরে ৯৯৯ নম্বরে ফোন করলে পু’লিশ তাকে উ’দ্ধার করে। বর্তমানে সে ঈশ্বরগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ব্যাপারে আঠারবাড়ী পু’লিশ ত’দন্ত কেন্দ্রের এসআই রফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আ’হত অ’’’বস্থায় গৃহবধূকে উ’দ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।